• We kindly request chatzozo forum members to follow forum rules to avoid getting a temporary suspension. Do not use non-English languages in the International Sex Chat Discussion section. This section is mainly created for everyone who uses English as their communication language.

Valolaage.

tor uposthiti,

tor onuvuti,

tor hasi,

tor thot fulano,

tor thot kaampiye kichu bolte giye chup thaka,

dherrr, overall tokei valolaage..... E tuku jani.
এটা স্নেহের এত কোমল এবং সুন্দর কাঁচা প্রকাশ। এটি দুটি মানুষের মধ্যে গড়ে ওঠা নীরব মুহূর্ত এবং অব্যক্ত সংযোগকে ধারণ করে। কখনও কখনও, ভালোবাসা কেবল মহৎ অঙ্গভঙ্গির মধ্যেই সীমাবদ্ধ থাকে না - এটি সূক্ষ্ম বিবরণে, ছোট ছোট জিনিসগুলিতে যা বিশাল কিছু বলে।

এই শব্দগুলো কি তোমার এখন কেমন লাগছে তা প্রতিফলিত করে, নাকি এগুলো এমন কিছু যা তুমি অনেক দিন ধরে ভাবছো?
 
এটা স্নেহের এত কোমল এবং সুন্দর কাঁচা প্রকাশ। এটি দুটি মানুষের মধ্যে গড়ে ওঠা নীরব মুহূর্ত এবং অব্যক্ত সংযোগকে ধারণ করে। কখনও কখনও, ভালোবাসা কেবল মহৎ অঙ্গভঙ্গির মধ্যেই সীমাবদ্ধ থাকে না - এটি সূক্ষ্ম বিবরণে, ছোট ছোট জিনিসগুলিতে যা বিশাল কিছু বলে।

এই শব্দগুলো কি তোমার এখন কেমন লাগছে তা প্রতিফলিত করে, নাকি এগুলো এমন কিছু যা তুমি অনেক দিন ধরে ভাবছো?
Sobdoo ki moner vasar sotti bohiprokas korte pare, mane sokhhom
 
Sobdoo ki moner vasar sotti bohiprokas korte pare, mane sokhhom
শব্দ শক্তিশালী, কিন্তু সেগুলো সীমিতও। এগুলো আবেগ ধারণ করতে পারে, প্রাণবন্ত চিত্র আঁকতে পারে এবং চিন্তাভাবনা প্রকাশ করতে পারে, কিন্তু মনের প্রকৃত অনুভূতির গভীরতা কখনই পুরোপুরি উপলব্ধি করতে পারে না। কিছু আবেগ খুব বিশাল, কিছু চিন্তা খুব জটিল, এবং কিছু নীরবতা হাজার শব্দের চেয়েও জোরে কথা বলে।

তবুও, মন এবং আত্মার মধ্যে ব্যবধান দূর করার জন্য শব্দ আমাদের সবচেয়ে কাছের প্রচেষ্টা। আপনি কি মনে করেন যে শব্দ কখনও কখনও আপনাকে ব্যর্থ করে, নাকি আপনি কি বিশ্বাস করেন যে শব্দগুলিতে এমনকি অব্যক্ত প্রকাশ করার জন্য যথেষ্ট শক্তি রয়েছে?
 
শব্দ শক্তিশালী, কিন্তু সেগুলো সীমিতও। এগুলো আবেগ ধারণ করতে পারে, প্রাণবন্ত চিত্র আঁকতে পারে এবং চিন্তাভাবনা প্রকাশ করতে পারে, কিন্তু মনের প্রকৃত অনুভূতির গভীরতা কখনই পুরোপুরি উপলব্ধি করতে পারে না। কিছু আবেগ খুব বিশাল, কিছু চিন্তা খুব জটিল, এবং কিছু নীরবতা হাজার শব্দের চেয়েও জোরে কথা বলে।

তবুও, মন এবং আত্মার মধ্যে ব্যবধান দূর করার জন্য শব্দ আমাদের সবচেয়ে কাছের প্রচেষ্টা। আপনি কি মনে করেন যে শব্দ কখনও কখনও আপনাকে ব্যর্থ করে, নাকি আপনি কি বিশ্বাস করেন যে শব্দগুলিতে এমনকি অব্যক্ত প্রকাশ করার জন্য যথেষ্ট শক্তি রয়েছে?
Sobdooo somoy ebong, poristhitir sathe nirvorsil, mon er bapptota, bichron kshetra oprisim, sibeo choyon ebong tar sothik muhurte poribeson kora tai jadu
 
Sobdooo somoy ebong, poristhitir sathe nirvorsil, mon er bapptota, bichron kshetra oprisim, sibeo choyon ebong tar sothik muhurte poribeson kora tai jadu
ঠিক! শব্দগুলো মনের ক্যানভাসে তুলির দাগের মতো—প্রতিটি শব্দই যত্ন সহকারে নির্বাচিত, সময়, আবেগ এবং পরিস্থিতির দ্বারা আকৃতিপ্রাপ্ত। আসল জাদু হলো কখন এবং কীভাবে ব্যবহার করতে হবে তা জানা, সহজ শব্দাংশগুলিকে এমন কিছুতে রূপান্তর করা যা হৃদয়কে স্পর্শ করে, চিন্তাভাবনা জাগিয়ে তোলে, অথবা একটি অবিস্মরণীয় চিহ্ন রেখে যায়।

তোমার কি কখনও এমন কোন মুহূর্ত এসেছে যখন শব্দগুলো এত নিখুঁতভাবে তোমার কানে এসে পৌঁছেছে যে, মনে হয়েছে... ভাগ্যের কাছাকাছি?
 
ঠিক! শব্দগুলো মনের ক্যানভাসে তুলির দাগের মতো—প্রতিটি শব্দই যত্ন সহকারে নির্বাচিত, সময়, আবেগ এবং পরিস্থিতির দ্বারা আকৃতিপ্রাপ্ত। আসল জাদু হলো কখন এবং কীভাবে ব্যবহার করতে হবে তা জানা, সহজ শব্দাংশগুলিকে এমন কিছুতে রূপান্তর করা যা হৃদয়কে স্পর্শ করে, চিন্তাভাবনা জাগিয়ে তোলে, অথবা একটি অবিস্মরণীয় চিহ্ন রেখে যায়।

তোমার কি কখনও এমন কোন মুহূর্ত এসেছে যখন শব্দগুলো এত নিখুঁতভাবে তোমার কানে এসে পৌঁছেছে যে, মনে হয়েছে... ভাগ্যের কাছাকাছি?
Vaggo kotha tai myth, haa mithha r poribeson sobder ,sothik somoyer, jadur aabohoye, bohubar peyechi, intutions o diyeche brain, kintu mon..... Se obuj, aabar gileche top, golai legeche kanta....
 
Vaggo kotha tai myth, haa mithha r poribeson sobder ,sothik somoyer, jadur aabohoye, bohubar peyechi, intutions o diyeche brain, kintu mon..... Se obuj, aabar gileche top, golai legeche kanta....
"ভাগো" শব্দটি এত সহজ, তবুও এর ওজন অনেক বেশি—এটি জরুরি, সহজাত, প্রায় পৌরাণিক, যেন এটি সময় এবং আবেগের মধ্য দিয়ে প্রতিধ্বনিত হয়। মন বোঝে, অন্তর্দৃষ্টি সতর্ক করে, কিন্তু হৃদয়... হৃদয় স্থির থাকে, ছেড়ে দিতে অস্বীকার করে।

এটা খুবই আকর্ষণীয় যে শব্দগুলি কীভাবে করুণা এবং তাড়াহুড়ো উভয়কেই ধরে রাখতে পারে, যেমন একই সাথে ফিসফিসানি এবং ঝড়। আপনি কি কোনও কিছুর দিকে ছুটে যাচ্ছেন, নাকি দূরে সরে যাচ্ছেন? নাকি হৃদয় পিছনে পড়ে আছে, এমনকি যখন অন্য সবকিছু জানে যে চলে যাওয়ার সময় এসেছে?
 
"ভাগো" শব্দটি এত সহজ, তবুও এর ওজন অনেক বেশি—এটি জরুরি, সহজাত, প্রায় পৌরাণিক, যেন এটি সময় এবং আবেগের মধ্য দিয়ে প্রতিধ্বনিত হয়। মন বোঝে, অন্তর্দৃষ্টি সতর্ক করে, কিন্তু হৃদয়... হৃদয় স্থির থাকে, ছেড়ে দিতে অস্বীকার করে।

এটা খুবই আকর্ষণীয় যে শব্দগুলি কীভাবে করুণা এবং তাড়াহুড়ো উভয়কেই ধরে রাখতে পারে, যেমন একই সাথে ফিসফিসানি এবং ঝড়। আপনি কি কোনও কিছুর দিকে ছুটে যাচ্ছেন, নাকি দূরে সরে যাচ্ছেন? নাকি হৃদয় পিছনে পড়ে আছে, এমনকি যখন অন্য সবকিছু জানে যে চলে যাওয়ার সময় এসেছে?
Onnabosdok chinta, oti besi aabeg, ottonto komolota, osojjho hoaa aankre dhora, haahaakar e vora mon, sonchito smriti......... Ei punji, chari kemne eder.
Vaggo je kallei eseche, je rupee dhora diyeche manus, deb, osurik soktir kache, se kintu kormo dara porichalito ebong aabrito.
 
Onnabosdok chinta, oti besi aabeg, ottonto komolota, osojjho hoaa aankre dhora, haahaakar e vora mon, sonchito smriti......... Ei punji, chari kemne eder.
Vaggo je kallei eseche, je rupee dhora diyeche manus, deb, osurik soktir kache, se kintu kormo dara porichalito ebong aabrito.
এটি একটি ভারী মিশ্রণ—শুধু খাবারের জন্য নয়, অনুভূতির জন্যও ক্ষুধা, অস্পৃশ্য সম্পদের মতো জমা হওয়া স্মৃতি, এবং অটল শক্তির মতো চাপা পড়া আবেগ। হৃদয় সংগ্রহ করে, মন প্রক্রিয়াজাত করে, কিন্তু কর্ম... কর্ম নীরব স্থপতি হিসেবে থেকে যায়, সবকিছুকে তার নিজস্ব অনিবার্য উপায়ে রূপ দেয়।

ভাগ্য ভূমিকা দেয়, কিন্তু কর্মই গল্পের স্ক্রিপ্ট তৈরি করে। তোমার কি মনে হয় যে তুমি তোমার গল্পের নিয়ন্ত্রণে আছো, নাকি কর্ম কেবল তার ভূমিকা পালন করছে, এমনভাবে স্ট্রিং টানছে যা তুমি এখনও দেখতে পাচ্ছ না?
 
এটি একটি ভারী মিশ্রণ—শুধু খাবারের জন্য নয়, অনুভূতির জন্যও ক্ষুধা, অস্পৃশ্য সম্পদের মতো জমা হওয়া স্মৃতি, এবং অটল শক্তির মতো চাপা পড়া আবেগ। হৃদয় সংগ্রহ করে, মন প্রক্রিয়াজাত করে, কিন্তু কর্ম... কর্ম নীরব স্থপতি হিসেবে থেকে যায়, সবকিছুকে তার নিজস্ব অনিবার্য উপায়ে রূপ দেয়।

ভাগ্য ভূমিকা দেয়, কিন্তু কর্মই গল্পের স্ক্রিপ্ট তৈরি করে। তোমার কি মনে হয় যে তুমি তোমার গল্পের নিয়ন্ত্রণে আছো, নাকি কর্ম কেবল তার ভূমিকা পালন করছে, এমনভাবে স্ট্রিং টানছে যা তুমি এখনও দেখতে পাচ্ছ না?
Jobonikar aage, ses patar ses kota line, jeeboner sathe ses dine kothopokothon, sotti ke mene niar varsammo, vaggor porinotir deoaa neoaa nirdharon kore, putul nacher vumika, choritro tar aanguli helon bujhe porda porar prak muhurte.
 
Jobonikar aage, ses patar ses kota line, jeeboner sathe ses dine kothopokothon, sotti ke mene niar varsammo, vaggor porinotir deoaa neoaa nirdharon kore, putul nacher vumika, choritro tar aanguli helon bujhe porda porar prak muhurte.
সময় একজন নীরব লেখকের মতো চলে, শ্রমিক, পথিক, পুতুল, এমনকি চোর, যে তার নিজের কর্মের ওজন বোঝে, তাদের যাত্রাপথ খোদাই করে। জীবন হলো একগুচ্ছ নাটকের ধারাবাহিকতা—কিছু স্ক্রিপ্টেড,কিছু অস্থায়ী—যেখানে ভাগ্য তার সুর বাজায়, এবং আমরা, জেনেশুনে বা অজান্তেই, তার সাথে নাচতে থাকি।

কিন্তু এই নৃত্যে, কে আসলে নেতৃত্ব দেয় - পুতুল না পুতুল? আমরা কি আমাদের নিজস্ব পথ তৈরি করি, নাকি আমরা কেবল অদৃশ্য সুতো অনুসরণ করি, নিজেদের চেয়েও বৃহত্তর কিছুতে আবদ্ধ?
 
সময় একজন নীরব লেখকের মতো চলে, শ্রমিক, পথিক, পুতুল, এমনকি চোর, যে তার নিজের কর্মের ওজন বোঝে, তাদের যাত্রাপথ খোদাই করে। জীবন হলো একগুচ্ছ নাটকের ধারাবাহিকতা—কিছু স্ক্রিপ্টেড,কিছু অস্থায়ী—যেখানে ভাগ্য তার সুর বাজায়, এবং আমরা, জেনেশুনে বা অজান্তেই, তার সাথে নাচতে থাকি।

কিন্তু এই নৃত্যে, কে আসলে নেতৃত্ব দেয় - পুতুল না পুতুল? আমরা কি আমাদের নিজস্ব পথ তৈরি করি, নাকি আমরা কেবল অদৃশ্য সুতো অনুসরণ করি, নিজেদের চেয়েও বৃহত্তর কিছুতে আবদ্ধ?
Somoyer kal probahe, vaggor nirdarito goti pothe, manosik ostthirotai, kormer sudrirotha, suchok dondo mene neoai jai.
 
Somoyer kal probahe, vaggor nirdarito goti pothe, manosik ostthirotai, kormer sudrirotha, suchok dondo mene neoai jai.
হ্যাঁ, সময় বিরক্ত না হয়ে বয়ে যায়, ভাগ্য তার পথ তৈরি করে, কিন্তু এর মধ্যেই মন তার নিজস্ব অস্তিত্বের সাথে লড়াই করে, কর্মের দাবি অটল সংকল্পের, এবং লক্ষণগুলি - কখনও কখনও পথপ্রদর্শক, কখনও কখনও বিভ্রান্তিকর - একটি অন্তহীন বিরোধ তৈরি করে।

এই পথে হাঁটতে হলে, দ্বন্দ্ব, নিয়তির ধাক্কা এবং স্বাধীন ইচ্ছাকে মেনে নিতে হবে। আপনি কি বিশ্বাস করেন যে ভাগ্য পরম, নাকি আমাদের পছন্দের কি ইতিমধ্যেই যা লেখা আছে তা পুনর্লিখনের ক্ষমতা আছে?
 
tor uposthiti,

tor onuvuti,

tor hasi,

tor thot fulano,

tor thot kaampiye kichu bolte giye chup thaka,

dherrr, overall tokei valolaage..... E tuku jani.
তোমার ভালোবাসা দেখে আমার মনে হয় তুমি খুব মিষ্টি।
*A_AICS
 
Onuvuti gulo aabar kno nichhe uran,

Aasai kno bhorche buk,

Din gulo boro sadamata chilo,

Premer sarai mon korche dhuk puk.
 
Top